বন্ধুর সন্ধানে
- মিজান নকীব ২৮-০৪-২০২৪

বন্ধুতো তাকেই বলে
যে পাশে থাকে সুখে,
বন্ধুতো তাকেই বলে
যে ভাগিদার হয় দুঃখে।

বন্ধু মানে দুটি হাত ধরে
জীবন পথে যে চলা,
বন্ধু হলো হৃদয়ের কথা
যাকে সব খুলে বলা।

এবার তবে খুঁজে দেখো
যদি এমন বন্ধু পাও,
আপোন কোরে নেওগো তারে
হৃদয়েতে জাগা দাও!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।